আমেরিকার সবচেয়ে বড় বিল্ডিং এ দেখা যাবে রামচন্দ্রের ছবি

আমেরিকার সবচেয়ে বড় বিল্ডিং এ দেখা যাবে রামচন্দ্রের ছবি
আমেরিকার সবচেয়ে বড় বিল্ডিং এ দেখা যাবে রামচন্দ্রের ছবি


সম্প্রতি ৫ ই আগস্ট শুরু হতে যাচ্ছে ভগবান রামচন্দ্রের জন্মভূমি রাম মন্দির নির্মাণের কাজ আর সেই সময় ভারতবর্ষের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণে গড়ে ওঠা বিভিন্ন দেশে দেখা যাবে ভারতকে সম্মানার্থে বিভিন্ন রকম ছবিও বার্তা। এমনকি আমেরিকার নিউইয়র্কের টাইম স্কয়ার নামক সবচেয়ে বড় বিল্ডিং এ দেখা যাবে ভগবান শ্রী রামচন্দ্রের 3D ছবি ও এনিমেশন যুক্ত ছবি।
আসছে আগামী ৫ই অগাস্ট ২০২০ তারিখে ভারতের অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্যে ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ভারতের বর্তমান জনপ্রিয় দেশ ভক্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই আগামী ৫ ই আগস্ট ঐতিহাসিক মুহূর্তে ভগবান রাম এবং অযোধ্যা মন্দিরের থ্রিডি ছবি ফুটে উঠবে আমেরিকার নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত  বিখ্যাত টাইমস স্কয়ারে, বর্ণনা করা হবে শ্রী রামায়ণ এবং ভগবান শ্রী  রাম মন্দিরের যাবতীয় ইতিবৃত্তান্ত এবং তুলে ধরা হবে ভারতের ইতিহাস ও ঐতিহ্যকে। এই বিষয়ে কিছুক্ষণ আগে আমেরিকান ইন্ডিয়া পাবলিক অ্যাফেয়ার্স কমিটির সভাপতি জগদীশ শেওয়ানি বলেছেন যে, আমেরিকার মানুষজন তাঁদের প্রিয় নিউইয়র্কের টাইমস স্কয়ারে ভগবান রাম ও অযোধ্যা মন্দিরের দর্শন করতে পারবেন। ইতিমধ্যেই টাইমস স্কয়ারের বিলবোর্ডগুলো এই অনুষ্ঠানের জন্য ভাড়া করার কথা পাকা হয়ে গিয়েছে। থাকছে দৈত্যাকার ন্যাসডাক স্ক্রিন এবং ১৭,০০০ বর্গফুট বিশিষ্ট একটি এলইডি ডিসপ্লে স্ক্রিন, যেখানে ভগবান রামের ছবি দেখানো হবে।

সারাবিশ্বে এভাবেই ঐতিহাসিক ৫ ই আগস্ট কে সম্মানের সহিত প্রদর্শন করা হবে বিভিন্ন বড় বড় বিল্ডিং ও ওয়েবসাইটে। এছাড়াও ভারতের সকল টিভি পর্দাতে দেখানো হবে রাম মন্দির উদ্বোধন এর সকল কার্যক্রম।

No comments

আপনার মতামত লিখুন

Powered by Blogger.