নেশামুক্ত করিমগঞ্জের লক্ষ্যে জোরদার পুলিশি অভিযান, ধৃত ২ যুবক

 

নেশামুক্ত করিমগঞ্জের লক্ষ্যে জোরদার পুলিশি অভিযান, ধৃত ২ যুবক
নেশামুক্ত করিমগঞ্জের লক্ষ্যে জোরদার পুলিশি অভিযান, ধৃত ২ যুবক

পাঞ্চজন্য রায়, করিমগঞ্জ : করিমগঞ্জ শহরের বুকে ড্রাগস বিক্রি করতে হাতেনাতে ধরা পড়েছে ২ যুবক। ধৃত যুবকদের মধ্যে একজনের নাম শ্যামা। অপরজন বিজিত রায়। তাদের বাড়ি লঙ্গাই রোড এলাকায়। শ্যামার বাবা প্রাক্তন পুলিশ কর্মী। বুধবার সেটেলমেন্ট রোডের টাউন ইদগাহর সামনে তাদের হাতেনাতে পাকড়াও করেন সদর থানার সেকেন্ড ওসি মনির উদ্দিন। জব্দ করেছেন বেশ কিছু নেশা সামগ্রী। সঙ্গে সঙ্গে তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এদিকে, থানায় নিয়ে আসার কিছু সময়ের মধ্যেই পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে শ্যামা। এমনকি পুলিশের মার সহ্য করতে না পেরে রক্তবমি করে হাসপাতালে ভর্তি হয়েছে। তবে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন সদর থানার ওসি বুলরাম তেরং। বলেন, তাদেরকে থানায় একটি কক্ষে আটক করে আমরা অন্য একটি মামলার তদন্তে বেরিয়ে পড়ি। ওই সময় তাকে মারধর করে জেরা করার মতো একজনও পুলিশ আধিকারিক থানায় ছিলেন না।

উল্লেখ, করিমগঞ্জে রমরমিয়ে চলছে ড্রাগসের ব্যবসা। এতে জড়িয়ে রয়েছে শহরাঞ্চলের একাংশ যুবক। মূলত, এই ব্যবসা চালাচ্ছে হাতেগোনা কয়েকজন যুবক। কিন্তু তাদের টার্গেটে রয়েছে শহরের কিছু বেকার যুবক। মূলত এদেরকে নিয়ে ব্যবসা চালাচ্ছে ড্রাগস মাফিয়ারা।

No comments

আপনার মতামত লিখুন

Powered by Blogger.